সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানালেন শফিকুর রহমান চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। পদ্মাসেতু এবং মেট্রোরেল চালুসহ বিভিন্ন অভাবনীয় উন্নয়নে বাংলাদেশ বিশ্বের সঙ্গে তাল মিলাচ্ছে। ভিশন ডিজিটাল বাংলাদেশ সম্পন্ন হয়েছে। এবার প্রধানমন্ত্রীর ঘোষণা স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে হবে। প্রতিযোগিতা শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়ক ভূমিকা পালন করে। হিফযুল কুরআন প্রতিযোগিতার মাধ্যমে মেধাবীরা নিজেদেরকে ভবিষ্যতের জন্য তৈরি করবেন। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করবেন।

নছির উদ্দিন আহমদ ও হোসনে আরা বেগম এডুকেশন ট্রাস্ট সিলেটের উদ্যোগে ১০ম নছির উদ্দিন আহমদ স্মৃতি হিফযুল কুরআন বৃত্তি প্রতিযোগিতা -২০২২ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে জামেয়া ইসলামিয়া দারুল আরকাম মাদরাসা ভবন লালাদিঘীরপাড়ে নছির উদ্দিন আহমদ ও হোসনে আরা বেগম এডুকেশন ট্রাস্টের চেয়ারপারসন হুমায়ূন ইসলাম কামালের সভাপতিত্বে ও জামেয়া ইসলামিয়া দারুল আরকাম মাদরাসার সভাপতি আফসার আজিজের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেঙ্গর সিটি নর্থ ওয়েলস ইউকের সাবেক কাউন্সিলর মোহাম্মদ সুলতান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক এড. আব্দুল কুদ্দুস, বিশিষ্ট ব্যবসায়ী কাজী মামুনুর রশিদ, বিশিষ্ট সমাজসেবী ছাবির আহমদ, ফখর উদ্দিন লাবুল, শামীম আহমদ, আফতাব আলী, কবির আহমদ প্রমূখ। প্রতিযোগিতা শেষে ১০জন বিজয়ী শিক্ষার্থীকে নগদ বৃত্তি ও ক্রেস্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: